পর্যটনে এশিয়া প্যাসিফিকের সেরা শহর ব্যাংকক

Tourismgoal
Oct 5th 24
পর্যটনে এশিয়া প্যাসিফিকের সেরা শহর ব্যাংকক

থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক এ বছর এশিয়া প্যাসিফিক অঞ্চলের মধ্যে সেরা পর্যটন শহর হিসেবে ভোট পেয়েছে। বৈচিত্র‍্যময় পরিবেশ, দৃষ্টিনন্দন মন্দির, আকাশছোঁয়া আধুনিক অবকাঠামো, সুস্বাদু খাবারের কারণে এই শহরটি সেরার মর্যাদা পেয়েছে। সম্প্রতি বিখ্যাত ভ্রমণ ম্যাগাজিন 'ট্রাভেল প্লাস লেজার' এ স্বীকৃতি দিয়েছে।

 

র‍্যাংকিকটি তৃতীয় ট্রাভেল প্লাস লেজার লাক্সারি অ্যাওয়ার্ডসের অংশ ছিলো। চলতি বছরে ম্যাগাজিনটি  একটি ভোটের আহবান জানিয়েছে এশিয়ার সেরা শহর এবং দ্বীপগুলো নির্বাচনের জন্য।

এই সপ্তাহে প্রকাশিত তথ্য থেকে জানা যায়,এশিয়ার সেরা শহর অথার্ৎ ব্যাংকক এর রাস্তা প্রায়শই বিভিন্ন খাবার,প্রাণবন্ত মানুষ, পাঁচ তারকা রেস্টুরেন্ট এবং বিভিন্ন ধরনের ঐতিহ্যবাহী সংস্কৃতি লক্ষ্য করা যায়। এখানকার বাসিন্দা পর্যটকদের মধ্যে সহজলভ্যতা,প্রত্যন্ততা এবং বৈশ্বিক সংবেদনশীলতার মধ্যে ভারসাম্য রক্ষা করে। বিশৃঙ্খল রাজধানী হিসেবে পরিচিত হলেও ট্রাভেল প্লাস লেজার উল্লেখ করেছে ব্যাংকক সুবর্ণ মন্দির,আধুনিক স্থাপত্য,আধুনিক অবকাঠামো,স্পন্দনশীল নৈশ-জীবন,সংস্কৃতি, আধ্যাত্মিক চর্চা,বৈচিত্র্যপূর্ণ খাবারের জন্য অন্যতম।

এছাড়াও,থাইল্যান্ডের তিনটি দ্বীপ-"কোহ সামুই,ফুকেট এবং কোহ ফি ফি" এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সেরা দ্বীপগুলোর মধ্যে অন্যতম।

Share

Is this post helpful?

Yes
No
Tourismgoal

Dhaka, Bangladesh

+8801711111111

tourismgoalinfo@gmail.com

© copyright Securedsoft. All Rights Reserved