মুসলিম ভ্রমণকারীদের জন্য প্রথম ক্রুজ উদ্বোধন অ্যান্টার্কটিকায়

Tourismgoal
Oct 5th 24
মুসলিম ভ্রমণকারীদের জন্য প্রথম ক্রুজ উদ্বোধন অ্যান্টার্কটিকায়

মুসলিম ভ্রমণকারীদের স্বস্তি দিতে এবারের ইতিহাসে সর্ব-প্রথমবারের মতো মানানসই একটি ক্রুসিং অভিযানের ব্যবস্থা করা হয়েছে;যা সর্ব প্রান্তরের মহাদেশ অ্যান্টার্কটিক এর বিভিন্ন দ্বীপপুঞ্জ দিয়ে প্রবাহিত হবে।

 

শীতাতপ নিয়ন্ত্রিত 'ওসেন আলবাট্রস' মুসলিম ভ্রমণকারীদের জন্য জীবনে একবার তাদের এই নতুন যাত্রায় যাত্রী হওয়ার আহবান জানিয়েছে। এই ক্রুজের যাত্রা শুরু হবে ২০২৬ সালের জানুয়ারিতে, দক্ষিণ শেটল্যান্ড দ্বীপপুঞ্জ এবং অ্যান্টার্কটিক উপদ্বীপের মধ্যে দিয়ে। আর্জেন্টিনা ত্যাগ করে জাহাজটি তৃতীয় দিনে,দক্ষিণ শেটল্যান্ড দ্বীপপুঞ্জের দিকে কিংবদন্তি ড্রেক পেজেসে চলাচল করবে।

 

এছাড়াও,অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে সমুদ্রের মধ্যে কঠিন প্রতিকূলতার মধ্যে জাহাজটিকে স্থিতিশীল রাখার ব্যবস্থা করা হয়েছে এবং এই ক্রুজে ৯৪টি ঘর এবং অ্যালকোহলমুক্ত পরিবেশ এবং হালাল খাবারের ব্যবস্থা করা হয়েছে।

অ্যালবাট্রস এক্সপিডিসনকোম্পানি যারা তার মেরু এবং দুঃসাহসিক ভ্রমণের জন্য পরিচিত তারা ওশান অ্যালবাট্রস পরিচালিত করবে।   অ্যালবাট্রস এক্সপিডিসন টেকসইতা এবং পরিবেশগত দায়িত্বের উপর দৃঢ় জোর দিয়ে দূরবর্তী এবং আদিম স্থানে অনন্য এবং নিমগ্ন ভ্রমণ অভিজ্ঞতা প্রদানে বিশেষজ্ঞ।

একসাথে 186 জন যাত্রী সহ অত্যাধুনিক জাহাজটি বিশ্বের সবচেয়ে দূরবর্তী এবং চ্যালেঞ্জিং জলে নেভিগেট করার জন্য ডিজাইন করা হয়েছে, যা ভ্রমণকারীদের একটি বিশেষ এবং বিলাসবহুল অভিযানের অভিজ্ঞতা প্রদান করে। উন্নত নেভিগেশন সিস্টেম, সবুজ প্রযুক্তি এবং স্টেবিলাইজার বৈশিষ্ট্যযুক্ত ওসেন অ্যালবাট্রস সমুদ্রের মধ্য দিয়ে একটি মসৃণ এবং নিরাপদ যাত্রা নিশ্চিত করতে বদ্ধ পরিকর।

 

আলবাট্রস এক্সপিডিসন সিইও সোরেন রাসমুসেন বলেন, "ওশেন অ্যালবাট্রসের সূচনা অ্যালবাট্রস অভিযানের জন্য একটি নতুন যুগের সূচনা করবে ৷ আমরা আমাদের পরিবেশগত প্রভাব কমিয়ে আমাদের গ্রহের সবচেয়ে আদিম কোণগুলি অন্বেষণ করতে নিবেদিত । আমাদের জাহাজটি স্থায়িত্বের উপর দৃঢ় ফোকাস সহ ব্যতিক্রমী ভ্রমণ অভিজ্ঞতা প্রদানের জন্য আমাদের লক্ষ্যকে মূর্ত করবে ৷"

 

এই যাত্রায় যাত্রীরা উঁচু বরফের চূড়া, রুকেবি পেঙ্গুইন, ঐতিহাসিক স্থান পরিদর্শনের সুযোগ এবং অ্যান্টার্কটিকার ভূ-প্রকৃতির সৌন্দর্য উপভোগ করার সুযোগ পাবে। এই ক্রুজের অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, এই ক্রুশে কোনো রকম হারাম জাতীয় খাদ্য বা পানীয় সম্পূর্ণ নিষিদ্ধ। কোনো অমুসলিম বাহির থেকেও নিজেদের কাছে এসব হারাম জিনিস রাখতে পারবেনা।

Share

Is this post helpful?

Yes
No
Tourismgoal

Dhaka, Bangladesh

+8801711111111

tourismgoalinfo@gmail.com

© copyright Securedsoft. All Rights Reserved